বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

পাঁচ বছর পরে কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ পাঁচ বছর পরে কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগের ২৩ জনের একটি আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইমন এই কমিটির অনুমোদন প্রদান করেন।

অনুমোদন দেয়া ১ বছরের নতুন কমিটিতে নাইমুল আবছার চৌধুরী সানিয়াতকে সভাপতি এবং তাজমীর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। একই সঙ্গে কমিটিতে রয়েছে ৯ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ সাংগঠনিক সম্পাদক।

সহ-সভাপতি হলেন যথাক্রমে রবিউল আলম ফাহিম, এস এম শাহিন আলম, ইমরান হোসেন নাহিদ, নঈম উদ্দিন, মো. সাইফ হোসাইন, রিফাত মাহামুদ, নিলয় দত্ত, তন্দ্রাজিৎ বিশ্বাস ও একরাম উল্লাহ।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন যথাক্রমে আফিয়া তাসনিম, আশরাফুল হুদা নুহিল, মো. নাঈম খান, মো. মাসুদ কাউসার, মাহফুজ আহমেদ শিকদার ও প্রমুগ্ধা আহমেদ।

সাংগঠনিক সম্পাদকরা হলেন যথাক্রমে শাফীন শিহাব, তৌনিক ঘোষ, মো. ইমতিয়াজ উদ্দিন, মিনহাজুল করিম চৌধুরী, মেহরাব হোসেন ও শাহরিয়ার আবিদ মাহিন।

এদিকে, অনুমোদন দেয়া কমিটিকে অভিনন্দন জানিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কক্সবাজার জেলা সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন জেলার সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমান, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888